subrata mukherjee will lead the tmc survey at nandigram - নন্দীগ্রামের পালস বুঝতে সুব্রতর নেতৃত্বে তৃণমূলের সমীক্ষা | Editorji Bengali

editorji

editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > রাজনীতি
  3. > নন্দীগ্রামের পালস বুঝতে সুব্রতর নেতৃত্বে তৃণমূলের সমীক্ষা
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

নন্দীগ্রামের পালস বুঝতে সুব্রতর নেতৃত্বে তৃণমূলের সমীক্ষা

Jan 27, 2021 16:49 IST

 ভোটের আগে নিজেদের শক্তি ঝালিয়ে নিতে সমীক্ষা শুরু করতে চলেছে তৃণমূল কংগ্রেস। একুশের নির্বাচনে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের গুরুত্ব সর্বাধিক। নানা দিক থেকে লড়াইয়ের কেন্দ্রে চলে আসছে নন্দীগ্রাম। মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের নেতৃত্বে চলবে নন্দীগ্রামের 'জমি জরিপ'-এর কাজ। তৃণমূল সূত্রে খবর, ১ ফেব্রুয়ারি নন্দীগ্রামে যাচ্ছেন সুব্রত মুখোপাধ্যায়। সেখানে ৩ দিন থাকবেন তিনি। নন্দীগ্রামের ব্লকে ব্লকে ঘুরবেন, কথা বলবেন প্রতি ব্লকের সমস্ত কর্মীদের সঙ্গে। উল্লেখ্য, আসন্ন বিধানসভা ভোটে নন্দীগ্রাম আসন থেকে তিনি নিজেই দাঁড়াবেন বলে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রাম আসনে তাঁর নাম চূড়ান্ত করে নেওয়ার জন্য বলেছেন সুব্রত বক্সীকে।

 


মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরই রাজনৈতিক মহলে শুরু হয়ে যায় জোর চর্চা। বিরোধীরা কটাক্ষ করেন, 'এটা মমতার হার স্বীকার'। ভবানীপুরে দাঁড়িয়ে তিনি হারবেন বলেই নন্দীগ্রামে 'পালিয়ে' যাচ্ছেন। অন্যদিকে, মুখ্যমন্ত্রী নন্দীগ্রাম থেকে ভোটে লড়ার কথা ঘোষণা করতেই পাল্টা তাঁকে 'হাফ লাখ ভোটে' হারানোর চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

রাজনীতি