In bengal, tmc govt fails to pass law against love jihad, claims adityanath - তোষণ নীতির জন্য বাংলায় লাভ জিহাদ বিরোধী আইন হচ্ছে না, বিস্ফোরক আদিত্যনাথ | Editorji Bengali
editorji
editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > পশ্চিমবঙ্গ বিধানসভা ভোট
  3. > তোষণ নীতির জন্য বাংলায় লাভ জিহাদ বিরোধী আইন হচ্ছে না, বিস্ফোরক আদিত্যনাথ
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

তোষণ নীতির জন্য বাংলায় লাভ জিহাদ বিরোধী আইন হচ্ছে না, বিস্ফোরক আদিত্যনাথ

Mar 02, 2021 17:07 IST | By Editorji News Desk

৭ মার্চ ব্রিগেডে মোদীর সভা ।তার আগে শাসক দলের বিরুদ্ধে অল আউট অ্যাটাকে বিজেপি। মঙ্গলবার মালদার গাজোল থেকে বিস্ফোরক অভিযোগ তুলেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর দাবি,"পশ্চিবঙ্গে লাভ জিহাদের ঘটনা হচ্ছে। আমরা উত্তরপ্রদেশে এই নিয়ে আইন এনেছি। লাভ জিহাদের পরিণাম খুব বাজে হয়। এখানকার সরকার তা নিয়ে কোনও ব্যবস্থা নিচ্ছে না। যে সরকার অপরাধীদের সুবিধা দেয়, ওই সরকারকে সরিয়ে দেওয়া প্রয়োজন। বাংলায় পরিবর্তন চাই"।
মালদায় এসে এদিন তৃণমূলকে একের পর এক আক্রমণ করেন যোগী আদিত্যনাথ। জয় শ্রী রাম স্লোগান থেকে শুরু করে দুর্গাপুজো কিংবা গো হত্যা। সব ইস্যুতেই শাসকদলকে কাঠগড়ায় তুলেছেন যোগী। একইসঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর অভিযোগ বাংলায় কেন্দ্রের প্রকল্পগুলি লাঘু করতে দেওয়া হয় না।
বাঙালি আবেগ গেরুয়া শিবিরের অন্যতম পুঁজি। এদিন যোগীর মুখে তাই শোনা গেছে বাংলার মনীষীদের স্তুতি। এ রাজ্যের নারী নিরাপত্তাকেও কটাক্ষ করেন যোগী আদিত্যনাথ। 

পশ্চিমবঙ্গ বিধানসভা ভোট