nikhil jain change his instagram profile settings - নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট করলেন নিখিল জৈন | Editorji Bengali
editorji
editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > বিনোদন
  3. > নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট করলেন নিখিল জৈন
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট করলেন নিখিল জৈন

Mar 03, 2021 16:13 IST | By Editorji News Desk

অনেক দিন আগেই স্ত্রী নুসরত জাহানকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন নিখিল জৈন। মুছে দিয়েছিলেন স্ত্রীর একাধিক ছবি। তবে রয়ে গিয়েছিল নিজেদের বিয়ের কয়েকটি ছবি। যদিও ২দিন আগে সেগুলিও মুছে দেন নিখিল। আর তারপরই সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট করে দিলেন তিনি। এখন যে কেউ দেখতে পারবেন না প্রোফাইলটি। শুধুমাত্র তাঁর ফলোয়ার তালিকায় থাকা ব্যক্তিরাই প্রোফাইলটি দেখতে পারবেন। নুসরতকে ঘিরে তাঁকে নিয়ে যে চর্চা চলছে তা এড়াতেই নিখিল এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

গত কয়েক মাস ধরে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে নুসরত জাহান ও নিখিল জৈনের বিবাহবিচ্ছেদের জল্পনা। যদিও এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তাঁরা। তবে তাঁদের সোশাল মিডিয়ায় প্রোফাইল থেকে একাধিকবার এর ইঙ্গিত পাওয়া গিয়েছে। নুসরতকে কখনও সরাসরি আক্রমণ না করলেও ইনস্টাগ্রামে নিখিলের ইঙ্গিতপূর্ণ বার্তা বুঝিয়ে দিয়েছে তাঁদের মাঝের দূরত্বটা। সম্প্রতি রটে যায়, নিখিল নাকি নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিশ ধরিয়েছেন। অবশ্য সেই খবর ‘ভুয়ো ও ভিত্তিহীন’ বলে দাবি করেছিলেন অভিনেত্রী।

এর মাঝেই এ বার একটা বড় সিদ্ধান্ত নিলেন নিখিল। প্রাইভেট করে দিলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল।

বিনোদন