Sushant Singh Rajput Case: NCB files chargesheet in NDPS court, 35 people named - সুশান্ত মামলায় এনডিপিএস আদালতে চার্জশিট পেশ এনসিবির, নাম রয়েছে ৩৫ জনের | Editorji Bengali
editorji
editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > দেশ
  3. > সুশান্ত মামলায় এনডিপিএস আদালতে চার্জশিট পেশ এনসিবির, নাম রয়েছে ৩৫ জনের
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

সুশান্ত মামলায় এনডিপিএস আদালতে চার্জশিট পেশ এনসিবির, নাম রয়েছে ৩৫ জনের

Mar 05, 2021 16:29 IST | By Editorji News Desk

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যুক্ত মাদক মামলায় শুক্রবার বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ করল নারকোটিক্স কন্ট্রোল বিওরো (এনসিবি)। ৩৫ জনের নাম রয়েছে চার্জশিটে। তার মধ্যে রয়েছে সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই সৌভিক, ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দীপেশ সাওয়ান্তের নাম।

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ। সেই মামলার তদন্তভার তুলে দেওয়া হয়েছিল সিবিআইয়ের হাতে। তদন্তের সময় এই মামলায় মাদক যোগের ইঙ্গিত পেয়েছিলেন তদন্তকারীরা। তারপরই ২৬ অগাস্ট একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করে এনসিবি।

তদন্তের সময় উঠে আসে বলিউডের একাধিক তারকার নাম। তাঁদের জিজ্ঞাসাবাদও করেন তদন্তকারীরা। ইতিমধ্যে বেশ কয়েকজন মাদক পাচারকারীকে গ্রেপ্তারও করা হয়েছে। এরপর শুক্রবার আদালতে চার্জশিট পেশ করা হয়। এনসিবি সূত্রে খবর, কীভাবে বিভিন্ন ধরনের মাদক তৈরি হত এবং তা সরবরাহ করা হত তা তুলে ধরা হয়েছে চার্জশিটে।

দেশ