Mamata banerjee will visit sitalkuchi tomorrow - বুধবার শীতলকুচিতে মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে চান মুখ্যমন্ত্রী | Editorji Bengali
editorji
editorji অ্যাপ ডাউনলোড করুনgoogle apple
  1. home
  2. > রাজ্য
  3. > শীতলকুচিতে মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে চান মুখ্যমন্ত্রী
prev iconnext button of playermute button of playermaximize icon
mute icontap to unmute
video play icon
00:00/00:00
prev iconplay paus iconnext iconmute iconmaximize icon
close_white icon

শীতলকুচিতে মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে চান মুখ্যমন্ত্রী

Apr 13, 2021 21:47 IST | By Editorji News Desk

বুধবার শীতলকুচি যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মৃত বিজেপি কর্মী আনন্দ বর্মণের পরিবারের সঙ্গে দেখা করতে চান বলে মঙ্গলবার বারাসাতের সভা থেকে জানিয়েছেন তিনি।

বিধানসভা নির্বাচনের চতুর্থ দফায় সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্যের বিভিন্ন এলাকা। গুলি চলেছিল কোচবিহারে। কোচবিহারের শীতলকুচির পাঠানপুলি এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। অভিযোগ, পাঠানটুলি এলাকায় ৮৫ নম্বর বুথে হঠাৎই আক্রমণ চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দু'পক্ষের সংঘর্ষে বোমাবাজি শুরু হয়। গুলিও চলে। তার মধ্যেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় প্রথম ভোট দিতে আসা তরুণ বিজেপি কর্মী আনন্দ বর্মণের।

এই ঘটনা প্রসঙ্গে মঙ্গলবার বারাসাতের জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, "বিজেপিই নিজের লোককে খুন করেছে। যদি না করে তাহলে প্রমাণ করুক। মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে আমি দেখা করতে চাই। কিন্তু, তাঁরা যদি না আসেন তাহলে আমি কী করব। বিজেপির কর্মীদের সঙ্গে আমার কোনও ঝগড়া নেই। সাধারণ মানুষকে আমি সমান চোখে দেখি। তাঁদের সবাইকে আমি সাহায্য করতে চাই।"

রাজ্য