isl east bengal chances low | Editorji Bengali

editorji

editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > খেলা
  3. > আইএসএল নিয়ে সংশয়ে লাল-হলুদ
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

আইএসএল নিয়ে সংশয়ে লাল-হলুদ

Aug 30, 2020 22:03 IST

ইস্টবেঙ্গল কি আদৌ এই মরশুমে ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলে অংশ নেওয়ার সুযোগ পাবে? সূত্রের খবর, প্রতিদিন কমছে সেই সম্ভাবনা। ইতিমধ্যেই সর্বভারতীয় ফুটবল ফেডারশন এ আই এফ এফ এবং এফ এস ডি এল নভেম্বরে ১০ দলের আই এস এল করার কথা ঘোষণা করেছে।

আই এস এলের ম্যাচগুলি গোয়ায় দর্শকশূন্য স্টেডিয়ামে করা হবে বলেও জানিয়েছে ফেডারেশন। অন্যদিকে কোয়েসের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েক মাস কেটে গেলেও এখনও নতুন স্পন্সর বা ইনভেস্টর চূড়ান্ত করতে পারেনি লাল-হলুদ। সূত্রের খবর, একাধিক দেশি-বিদেশি সংস্থার সঙ্গে নিয়মিত বৈঠক করছেন আই এস এলে অংশ নিতে মরীয়া ক্লাবকর্তারা। যোগাযোগ রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। কিন্তু হাতে সময় প্রায় নেই৷ এত কম সময়ে নতুন ইনভেস্টর চূড়ান্ত করে আদৌ আই এস এল খেলা কি সম্ভব? আশা আশঙ্কার দোলাচলে রয়েছেন কোটি কোটি ইস্টবেঙ্গল সমর্থক।

ফেডারেশন ও এফ এস ডি এল সূত্রের খবর, শতাব্দীপ্রাচীন ক্লাবটিকে দেশের সেরা লীগে দেখতে চান সকলেই। কিন্তু ইস্টবেঙ্গল কর্তারা শেয়ার সংক্রান্ত সমস্যায় এখনও ইনভেস্টর চূড়ান্ত করতে না পারায় থমকে রয়েছে সবকিছুই। এক ক্লাবকর্তার অবশ্য দাবি, চলতি সপ্তাহেই একটি নামজাদা ভারতীয় কোম্পানির নাম ইনভেস্টর হিসাবে ঘোষণা করা হবে। তারপর পুরোদমে আইএসএল খেলার জন্য শেষ ল্যাপের দৌড় শুরু করবে শতবর্ষের ইস্টবেঙ্গল।

খেলা