actor rudranil ghosh posts selfie with modi on his facebook - মোদীর সঙ্গে সেলফি পোস্ট, রুদ্রনীলের বিজেপিতে যোগদানের জল্পনা তুঙ্গে | Editorji Bengali

editorji

editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > বিনোদন
  3. > মোদীর সঙ্গে সেলফি পোস্ট, রুদ্রনীলের বিজেপিতে যোগদানের জল্পনা তুঙ্গে
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

মোদীর সঙ্গে সেলফি পোস্ট, রুদ্রনীলের বিজেপিতে যোগদানের জল্পনা তুঙ্গে

Jan 24, 2021 08:39 IST

অতিমারী আবহে ব্যয়বহুল চলচ্চিত্র উৎসবের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলে সেখানে যাননি অভিনেতা রুদ্রনীল ঘোষ। এবার নেতাজির ১২৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ভিক্টোরিয়ার সাংস্কৃতিক অনুষ্ঠানে মোদীর সঙ্গে সেলফি তুলতে দেখা গেল তাঁকেই। সেই সেলফি নিজেই ফেসবুকে পোস্ট করলেন অভিনেতা। তার পরই অভিনেতার উদ্দেশে ধেয়ে এসেছে বাক্যবাণ। জানুয়ারির গোড়া থেকেই জল্পনা যে একদা তৃণমূল ঘনিষ্ঠ এবং মমতা সরকারের বেশ কিছু পদ সামলানো রুদ্রনীল এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। দিন কয়েক আগে শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর বাক্যালাপ সেই জল্পনাকে আরও উসকে দিলেও, এবার মোদীর সঙ্গে সেলফি পোস্ট কিন্তু রুদ্রনীলের বিজেপিতে যোগ দেওয়ার ইঙ্গিত আরও স্পষ্ট করে দিল। 

আজ, ২৩ জানুয়ারি দেশনায়ককে সম্মান জানিয়ে ভিক্টোরিয়া মেমরিয়ালে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একদিনের বাংলা সফরে এসে নেতাজি নিয়ে বক্তৃতা রাখলেও এটা যে একুশের বিধানসভা নির্বাচনের ‘মোক্ষম’ স্ট্র্যাটেজি, তা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। আর সেই সাংস্কৃতিক অনুষ্ঠানেই যোগ দিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি পোস্ট করে নিজেই জানিয়েছেন সেকথা।

বিনোদন