actor deb helps poor families | Editorji Bengali

editorji

editorji অ্যাপ ডাউনলোড করুন
google apple
  1. home
  2. > বিনোদন
  3. > দুঃস্থ দম্পতির পাশে 'মানবিক' দেব
replay trump newslist
up NEXT IN 5 SECONDS sports newslist
tap to unmute
00:00/00:00
NaN/0

দুঃস্থ দম্পতির পাশে 'মানবিক' দেব

Aug 30, 2020 14:01 IST

করোনা আর লকডাউনের জেরে রোজগার হারিয়েছেন অনেকেই। কারও ঘরে খাবার অমিল, কেউ কিনতে পারছেন না জীবনদায়ী ওষুধ। বরানগরের তাঁতিপাড়ার বাসিন্দা এমনই এক অসহায় দম্পতির পাশে দাঁড়ালেন অভিনেতা-সাংসদ দীপক অধিকারী (দেব)। মহাতারকা জানিয়েছেন, হতদরিদ্র ওই পরিবারে প্রতি মাসের যাবতীয় ওষুধের দায়িত্ব তাঁর।

তাঁতিপাড়ার ওই বাসিন্দা একটি কারখানায় কাজ করতেন। তার স্ত্রীয়ের জীবিকা ছিল ব্লাউজ সেলাই করা। লকডাউনে কারখানা বন্ধ হয়ে গিয়েছে। ব্লাউজ সেলাইয়ের কাজও আর জুটছে না। খেয়ে না খেয়ে তাও কোনওক্রমে চালিয়ে নেওয়া যায়, কিন্তু জীবনদায়ী ওষুধ না কিনতে পারলে চলবে কী করে! অসহায় পরিবারটির পরিস্থিতি বিশদে লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক তরুণী। তিনি জানান, সবমিলিয়ে প্রতি মাসে অন্তত দেড় হাজার টাকার ওষুধ খেতে হয় ওই দম্পতিকে। কিন্তু রোজগার বন্ধ হয়ে যাওয়ায়,তাঁরা সেই ওষুধ কিনতে পারছেন না।

টুইটার মারফত বিষয়টি জানতে পারেন দেব। তারপরই তিনি জানান, এখন থেকে ওই পরিবারের ওষুধপত্রের যাবতীয় দায়িত্ব নিচ্ছে তাঁর টিম। ঠিক সময়ে  ওষুধ পৌঁছে যাবে স্নায়ু এবং হৃদযন্ত্রের সমস্যায় নাজেহাল ওই দম্পতির কাছে। দেবের ম্যানেজার সায়ন্তন রায় জানিয়েছেন, ইতিমধ্যেই ওষুধ পৌঁছে দেওয়া হয়েছে।

বিনোদন